1. admin@banglareport24.com : admin :
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৬:০৮ পূর্বাহ্ন

১৪ বছর ধরে পিতাকে খোঁজছে কন্যা

  • প্রকাশের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

রাজধানীর খিলগাওয়ে পাশাপাশি ভাড়া বাসায় বসবাসের সুবাদে একে অন্যের সাথে পরিচয়। এরপর এক রকম আনুষ্ঠানিকতার ছাড়াই বিয়ে। এর কয়েক দিনের মধ্যেই নব বধূর কাছ থেকে বিদায় নিয়ে নিজ বাড়ি যাওয়ার পর থেকেই লাপাত্তা হয়ে আছেন স্বামী।

২০০৭ সালের ৩০ মার্চ তারিখে ওই নারীকে এয়ারপোর্ট কাজী অফিসে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ে করেন চুনারুঘাট পৌর এলাকার সিরাজুল হক চৌধুরী’র পুত্র সামাউন কবির চৌধুরী শিপন। বিয়ের পর স্বামীকে নিয়ে স্বর্গ সুখের ঘর পাতার স্বপ্ন দেখে ওই নারী। কিন্তু তার সে স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয়েছে। বিয়ের কয়েকদিন পরই তাকে ছেড়ে পালিয়ে যান সামাউন কবির চৌধুরী শিপন।

এরপরই ওই নারীর গর্ভে প্রান্তি’ নামে এক কন্যা সন্তানের জন্ম হয়।  তারপর থেকেই পুরোপুরি যোগাযোগ বন্ধ হয়ে যায় তাদের। মোবাইল নাম্বার এমনকি বিবাহ হলফনামায় তথ্যগুলোতে যোগাযোগ করেও কোন খোজঁ পাত্তা পাওয়া যায়নি।

ভুক্তভোগী নারী তানিয়া আরও জানান, বিয়ের পর দীর্ঘদিন ধরে স্বামীর খোঁজ করছেন তিনি। এর মধ্যে হাঁটি হাঁটি পা পা করে বড় হয়েছে তার কন্যা সন্তান প্রান্তি (১৪)। সন্তান বড় হয়ে বার বার বাবার বিষয়ে জানতে চায়। সঠিক ঠিকানাই জানেন না তিনি কি বলবেন তিনি আসলে বুঝতেই পারছেন না। গত ১৪ বছর ধরে পাগল হয়ে খোঁজছেন স্বামীকে। স্বামীকে খোজেঁ সন্তানের পরিচয় সবার সামনে তুলে ধরতে চান তিনি। এ ব্যাপারে দৈনিক আমার হবিগঞ্জ’ পত্রিকার মাধ্যমে সহযোগীতা চেয়েছেন তিনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ বাংলার রিপোর্ট ২৪
Theme Customized By Shakil IT Park